• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
নিকলীতে রাত পোহালেই ভোট, মোটরসাইকেল ও আনারসের মাঝে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস র‌্যাব হেফাজতে গৃহবধূর মৃত্যু ভৈরবের ৪ র‌্যাব সদস্যসহ নান্দাইলের এক এসআই প্রত্যাহার কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে আবুল হোসেন লিটন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির যুবদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করিমগঞ্জে বারঘড়িয়া ফাজিলখালী ইসলামিয়া দাখিল মাদরাসায় ৪ তলা নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না

ভৈরবে সাইলেন্সারের বিকট শব্দে মোটরসাইকেল চালানোকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষেও ঘটনায় আটক ৪, পুলিশি টহল জোরদার

# মিলাদ হোসেন অপু :-
ভৈরবে সাইলেন্সারের বিকট শব্দে মোটরসাইকেল চালানোকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে চারজনকে আটক করেছে পুলিশ। আজ ১২ মার্চ রোববার দিনভর দুই এলাকায় পুলিশের একাধিক টিম টহলে থাকলেও সন্ধ্যার পর আবারো দুইপক্ষের কতিপয় কিছু সংঘর্ষকারীরা উত্তেজনা পরিবেশ তৈরী করলে রাতেই ৪ জনকে আটক করা হয়। আটককৃতরা হলেন, পৌর শহরের বাওরার বাড়ির পক্ষের দক্ষিণ পাড়া এলাকার কাউসার মিয়ার ছেলে লাদেন (২২), কামাল মিয়ার ছেলে হামি (২৬)। অপরদিকে আলিম সরকারের বাড়ির উত্তর পাড়া এলাকার টিটু মিয়ার ছেলে সামি মিয়া (১৬) ও মনির মিয়ার ছেলে সাফারুল মিয়া (১৬)। তবে উত্তর পাড়া এলাকার সাফারুল ও সামী এসএসসি পরীক্ষার্থী বলে জানা যায়।
উল্লেখ্য, সাইলেন্সারের বিকট শব্দে মোটরসাইকেল চালানোকে কেন্দ্র করে ১০ মার্চ প্রথম দফায় ও ১১ মার্চ দ্বিতীয় দফায় দু’গ্রুপের সংঘর্ষ হয়। সংঘর্ষে ৩ পুলিশসহ মোট ৮ জন আহত হয়। ওইদিন ঘটনায় দক্ষিণ পাড়া এলাকার উজ্জল মিয়ার ছেলে গুরুত্বর আহত হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়াও দক্ষিণ পাড়া এলাকার আলবার মিয়ার ছেলে ইফরান ও উত্তর পাড়া এলাকার বশির মিয়ার ছেলে হলুদসহ তিনজন পুলিশ আহত হয়।
১০ মার্চ শুক্রবার বিকেলে ভৈরবপুর উত্তর পাড়ার আলিম সরকার বাড়ির নূরের সাথে বাওরার বাড়ির এলাকার প্রান্তসহ কয়েকজনের মোটরসাইকেলের সাইলেন্সারের বিকট শব্দ নিয়ে বাকবিতন্ডা হয়। পরে পুলিশ ও স্থানীয় নেতৃবৃন্দের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরবর্তীতে ১১ মার্চ আবারো বিকালে উত্তরপাড়া এলাকার হলুদের সাথে দক্ষিণপাড়া এলাকার প্রান্ত’র সাথে বাকবিতন্ডা হলে রাত আটটায় দু’গ্রুপের লোকজন ককটেল, লাঠিসোটা, দা, বল্লম, রামদা, টেটাসহ দেশীয় অস্ত্রাধী নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। দফায় দফায় এ সংঘর্ষ থামাতে পুলিশ ১৯ রাউন্ড রাবার বুলেট ও ২ রাউন্ড বুলেট লিকবল কার্তুজ (শিসা বুলেট) নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
এ বিষয়ে ভৈরব থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাকসুদুল আলম বলেন, মোটরসাইকেলের বিকট শব্দের বিষয়কে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় আজ ১২ মার্চ মামলার প্রক্রিয়া শেষ হলেও তদন্তের স্বার্থে কিছু বলা যাচ্ছে না। তবে দুই পক্ষের চারজনকে আটক করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে একাধিক পুলিশ টিম কাজ করছে। ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *